মঙ্গলবার, ১০ মে, ২০১৬

আপনি কি Pendrive থেকে উইনডোজ দিতে চাচ্ছেন ।কিন্তু ISO File বানানোর Full version Software খুজে পাচ্ছেন না ।এখনি ডাউনলোড করে নিন ISO File বানানোর Full version Software ।



আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভালোই আছেন আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে ভালোই আছি। আজকে কি নিয়ে লিখবো আশা করি নাম দেখে বুঝে গেছেন । যদি কেউ এই টিপসটি জেনে থাকেন তাহলে দয়া করে কোন খারাপ মন্তব্য করবেন না ।
এই পোস্টটি যারা জানেন না তাদের জন্য ।নেটে অনেক ISO File বানানোর Software পাওয়া যায় ।কিন্তু Full version  Software পাওয়া যায় না ।
তাই আমি দিচ্ছি আপনাদের দিব Full version  Software Software টির নাম হল Ultra ISO
Download:
ISO File বানানোর নিয়ম :
প্রথমে  Software টি Download করে ইনস্টল করেন তারপর License Key Download করেন তারপর License Key দিয়ে ফুলর্ভারশন করেন তার পর একটা Windows 7,8 or 10 এর DVD টা DVD Writer প্রবেশ করান
Step : 1
প্রথমে Ultra ISO Premium Edition এই ‍Software টা ওপেন করেন তারপর File Menu তে Click করে Open CD/DVD তে Click করেন Open হতে কিছুখন সময় নিবে । 


Step : 2
Open হলে এই রকম একটি উইনডো আসবে



Step : 3
আবার File Menu তে Click করে Save as click করেন



Step : 4
আবার এই রকম একটি উইনডো আসবে পরবর্তিতে ব্যবহারের জন্য কোন স্থানে সেভ করেবেন তা দেখিয়ে দেন  


তারপর Save Click করেন তারপর এই রকম একটি উইনডো আসবে



তারপর ১০০% হলে Software টি Close করে দেন এখন আমাদের ISO File বানানো শেষ কোন সমস্যা হলে টিউমেন্ট করে জানান কেমন লাগল? ভাল না খারাপ? নাকি কোন সমস্যা হল? টিউমেন্ট করে জানাবেন ভাল থাকুন, সুস্থ থাকেন এবং Tech  এর সাথেই থাকুন ধন্যবাদ সবাইকে ফেজবুকে আমি Click Here





  




২টি মন্তব্য: